ক্ষমতা দাও
- আশরাফুল আলম আশরাফ ১৭-০৫-২০২৪

সকালের সূর্য দেখিবার আগেই
প্রার্থী হে প্রভু,
আমাকে ক্ষমতা দাও-
ক্ষমতা দাও ধ্বংস করিবার
দুনিয়ার যত অনাচার, পাপাচার।
ধ্বংসিব আমি মিথ্যার আলয়
ঘটাব আমি সত্য প্রলয়।

ভালোবাসিব আমি তারেও-
হৃদয় শত ক্ষতবিক্ষত করার পরেও,
'বলেনি দোষী আমি, ক্ষম আমায়।'
বসতি গেড়েছে শান্তিতে
সুখে থাকতে আমারই পাশের পাড়ায়।

কাছে টানিব গলাগলি করে
থাকিব একসাথে, একপথে পরস্পরে
মিলিব একপ্রান্তে রসুনের মত
ভুলিয়ে ছিল বিভেদ যত
গড়িব এক সমৃদ্ধ গাঁও-
হে প্রভু, ক্ষমতা দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

jabrulbd
১০-০৬-২০২০ ০২:০৮ মিঃ

মাশা আল্লাহ।

Vulomon
০৯-০৬-২০২০ ২৩:০৯ মিঃ

#ফয়জুল_মহী ধন্যবাদ

M2_mohi
০৮-০৬-২০২০ ২২:৪১ মিঃ

Excellent